Web
Analytics

আজ থেকে আবার শুরু

নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন জনপ্রিয়া চিত্রনায়িকা অপু বিশ্বাস। প্রায় দু’বছর পর নতুন ছবির কাজ করছেন তিনি। মাতৃত্বজনিত কারণে ছিল তার এ বিরতি। আজ দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির কাজ দিয়ে চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন তিনি। অপু বিশ্বাস বলেন, আজ এফডিসিতে এ ছবির কাজ শুরু করতে যাচ্ছি। অনেকদিন পর কাজে ফিরছি তাই বেশ ভালোই লাগছে। আর ছবির কাহিনীটাও খুব মজার। তিনদিন এফডিসি ও গুলশানস্থ নিকেতনে এ ছবির শুটিংয়ে অংশ নেব। বাকি কাজ হবে রোজার ঈদের পর। আশা করি, নতুন কাজটি দর্শক পছন্দ করবেন।

নিজের ওজন অনেকটা কমিয়ে নতুন লুকে অপু বিশ্বাস ক্যামেরার সামনে হাজির হচ্ছেন। এদিকে গত শনিবার বিকাল থেকে রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে এ ছবির কাজ শুরু হয়েছে। ছবিটিতে অপু বিশ্বাসের বিপরীতে বাপ্পি অভিনয় করছেন। ছবিতে আরও রয়েছেন চলচ্চিত্র অভিনেতা আফজাল শরীফ, কাবিলা, চিকন আলী প্রমুখ। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

Opu Biswas1115

এদিকে গত ১৩ই মে মালয়েশিয়ার কুয়ালালামপুরের ক্রাফ্‌ট কমপ্লেক্সে ফেলমো নাইটে অংশ নেন অপু বিশ্বাস। প্রবাসী শ্রমিকদের জন্য একটি টেলিকম কোম্পানি কলরেট, ইন্টারন্টে ব্যবহারসহ নানা সুযোগ সুবিধা নিয়ে এসেছে। মূলত এই কোম্পানির প্রচারণায় অংশ নিতে কুয়ালালামপুরে গিয়েছিলেন অপু বিশ্বাস।

প্রসঙ্গত, আসছে রমজানের ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘পাঙ্কু জামাই’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। আবদুল মান্নান পরিচালিত এ ছবিতে অপুর নায়ক হিসেবে রয়েছেন শাকিব খান। ২০১৬ সালের ৩রা মার্চ সর্বশেষ এই ছবিতে অভিনয় করিছিলেন এ অভিনেত্রী। এরপর হঠাৎ করেই চলচ্চিত্র থেকে অন্তরালে চলে যান তিনি। এর পর নতুন কোনো ছবিতে অভিনয় করেননি। গত বছরের ১০ই এপ্রিল মিডিয়ার সামনে হাজির হন অপু। এরপর ‘পাঙ্কু জামাই’ ছবির দুদিন প্যাচওয়ার্ক করেন।