Web
Analytics

আবারো হিন্দু ধর্মে ফিরে যাচ্ছেন অপু বিশ্বাস?

শাকিব খানের ডিভোর্স মেনে নিয়েছেন অপু। শাকিবকে বিয়ে করার জন্যই অপু বিশ্বাস থেকে মুসলিম হয়ে অপু ইসলাম খান হয়েছিলেন তিনি। কিন্তু সেই সংসার টিকানো গেল না শেষ পর্যন্ত। এখন ধর্মান্তরিত অপু যাবেন কোন পথে?

গত ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠান শাকিব। আগামী ২২ ফেব্রুয়ারি অপুকে পাঠানো শাকিবের তালাক নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে। এর মধ্যে দু’জনের সমঝোতা না হলে বিধি মোতাবেক ডিভোর্স কার্যকর হয়ে যাবে। কিন্তু সিটি কর্পোরেশেনের সালিশী বৈঠকের প্রথমটিতে অপু হাজির হলেও শাকিব ছিলেন অনুপস্থিত। অন্যদিকে শাকিব গণমাধ্যমের কাছে স্পষ্ট জানিয়ে দেন অপুর সঙ্গে সংসার করার ইচ্ছে নেই তার। আজ ১২ ফেব্রুয়ারি সিটি কর্পোরেশনের বৈঠকের দ্বিতীয় তারিখ ছিল। অপু সেখানে যাননি। ডিভোর্স প্রসঙ্গে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স মেনে নেয়ার কথা জানান অপু।

শাকিব খানের স্ত্রী হওয়ার জন্য হিন্দু থেকে মুসলমান হয়েছিলেন অপু বিশ্বাস। কিন্তু এখন আর তাদের মধ্যে বিবাহের সম্পর্ক নাই।

জানা যায়, তিনি আবারো মন্দিরে যাবেন এবং পূজাও দিবেন। তবে সেটা শাকিব খানের সঙ্গে আনুষ্ঠানিকভাবে তালাক হওয়ার পরেই।

অপু বিশ্বাসের পরিবারের সদস্যরা বলেন, ‘অপু গরুর মাংস খান না। এমনকি তার মনের মধ্যে দেবতারাও বাস করেন। অপু ভুল করেছিল। এর প্রায়শ্চিত্ত করবেন তিনি। ভবিষ্যতে আবারো অপু মন্দিরে যাবেন, পূজা দিবেন।’

তিনি আরো বলেন, ‘বাস্তব জীবন সিনেমার মতো না। বাস্তব বড় কঠিন। ধর্মান্তরিত হওয়ায় অপু বিশ্বাসের পরিবার খুব কষ্ট পেয়েছিল। আশা করছি অপু আবারো হিন্দু ধর্মই পালন করবেন।’

 

তবে এ বিষয়ে এখনই কোনো মন্তব্য করতে রাজি নন অপু বিশ্বাস। আপাতত কাজে মন দিতে চান  তিনি। নিজের সন্তান আর কাজ নিয়ে ব্যস্ত থাকতে চান অপু।