Web
Analytics

এবার মিউজিক ভিডিও নিয়ে ফিরছেন নোলক বাবু

মাঝখানে দীর্ঘদিন স্টেজ শো এবং অ্যালবামের কাজে লন্ডন ছিলেন নোলক বাবু। এরপর বছরখানেক ধরে ঢাকাতেই আছেন। নিয়মিত স্টেজ শো থাকলেও দীর্ঘদিন ধরেই নতুনর কোনো গান ছিল না তার। অন্যদিকে ইউটিউবের আমলে একের পর এক মিউজিক ভিডিও যখন মৃতপ্রায় ইন্ডাস্ট্রিকে জাগিয়ে দিচ্ছে তখনও চুপটি মেরে নোলক। তবে এবার নীরবতা ভাঙছেন তিনি। হাজির হচ্ছেন নতুন গানের ভিডিও নিয়ে।

আর এবারই প্রথম ভিডিওতে ওই অর্থে মডেলিং করলেন নোলক। নোলকের নতুন গানের টাইটেল ‘ভালোবাসি শুধু তোমায়। গানের কথা সুর ও কম্পোজিশন করেছেন জুয়েল বাপ্পী। সম্প্রতি চট্টগ্রাম ও কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিওর শুটিং হয়েছে। নোলকের সঙ্গে ভিডিওতে মডেল হয়েছেন দিয়া। গানটি ও এর ভিডিও নিয়ে রঙধনুর সঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করেন নোলক। বলেন, ‌’অন্যরকম হয়েছে কাজটি। এবারই প্রথম ওই অর্থে কোনো ভিডিওর মডেল হলাম। এটাও নতুন অভিজ্ঞতা। এই গানটি নিয়ে আমি খুব আশাবাদী। একেবারে নিরেট প্রেমের একটি গান। শ্রোতাদের ভালো লাগবেই।’


গানটির ভিডিও পরিচালনা করেছেন জুয়েল বাপ্পী। এই ভ্যালেন্টাইনে গানটি মুক্তি পাবে বলে জানান নোলক। শুধু তাই নয়, আরো বেশ কিছু গান তৈরি আছে নোলকের। আস্তে আস্তে সেগুলিও ভিডিও আকারে দর্শকদের সামনে আসবে।