Web
Analytics

পরীর জায়গায় অপু কাল মহরত ওপারের চন্দ্রাবতীর

১৪ ফেব্রুয়ারি মহরত হওয়ার কথা রফিক শিকদারের নির্মিতব্য ‘ওপারে চন্দ্রাবতী’ সিনেমার। আর এই সিনেমার নাম ভূমিকায় চুক্তিবদ্ধ হয়েছিলেন পরী মণি। এরপর দেশীয় মিডিয়ায় দারুন আলোচনার জন্ম হয়। কোথাও একটু গুঞ্জনও ছিল। সত্যি কী চন্দ্রাবতী হচ্ছেন পরী? সেই গুঞ্জন অবশেষে সত্যি হলো। মহরতের মাত্র দুদিন আগে পরী চিকিৎসকদের পরামর্শে রফিক শিকদারের নির্মিতব্য ‘ওপারে চন্দ্রাবতী’ ছবিতে অভিনয় না করার সিদ্ধান্ত নেন পরীমণি। শারীরিক অবস্থার কথা চিন্তা করে এই ছবিটি ছেড়ে দেন তিনি। এবার এই ছবিতে যোগ দিলেন অপু বিশ্বাস। চন্দ্রাবতী চরিত্রে অভিনয় করবেন তিনি।
রঙধনুবে এ কথা জানালেন পরিচালক রফিক শিকদার নিজেই। তিনি বলেন, যেহেতু এ ছবিতে পরীমণি অভিনয় করছেন না, তাই পরিবর্তীত নায়িকা খুঁজতে হলো আমাকে। সোমবার চন্দ্রাবতী চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন অপু বিশ্বাস। বৃহস্পতিবার এই ছবির মহরত অনুষ্ঠিত হবে।

রফিক শিকদারের এই ছবিতে নায়ক চরিত্রে রয়েছেন সাইমন। এছাড়া কাহিনী গড়ে উঠেছে বাংলাদেশ এবং পশ্চিমবঙ্গের প্রেক্ষাপটে। রবীন্দ্র ভারতীতে অধ্যয়নরত দুইজন ছাত্র-ছাত্রীর প্রণয় এবং অভিভাবকদের বাধা-বিপত্তি পেরিয়ে এগুতে থাকবে ছবির কাহিনী।

এদিকে অপু বিশ্বাসও ছবিটি সাইন করার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন কে ধরেছে কে ছেড়েছে সেটি বিষয় নয়। আমার কাছে গল্প ভালো লেগেছে। তাই সাইন করেছি।