Web
Analytics

বাচ্চা হবার কারনেই আমাদের ডিভোর্স হল, শাকিব চায়নি বাচ্চার জন্ম হোক: অপু বিশ্বাস [ভিডিও]

আর মাত্র এক সপ্তাহখানেকের মধ্যেই আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়ে যাবে শাকিব খান আর অপু বিশ্বাসের। নয় বছরের দাম্পত্য জীবন আর গত প্রায় এক বছর ধরে চলা দুঃসহ এক নাটকের অবসান হতে চলেছে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি শাকিবের ডিভোর্সের সিদ্ধান্ত মেনে নেন অপু। কিন্তু এরপরও যেন থামছে না কথার লড়াই।
সম্প্রতি একটি রেডিও চ্যানেলের লাইভ অনুষ্ঠানে নিজেদের সংসার সম্পর্ক ও শাকিব ইস্যুতে নানা কথা বলেন অপু বিশ্বাস। এই কথাগুলোই এখন ফেসবুক আর বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মে ভাইরাল। ‘সাবেক স্বামী’ শাকিবের বিরুদ্ধে অপুে বিষেদাগােকে অনেকেই দেখছেন বাঁকা চোখে। শুধু তাই নয়, ক্ষোভ প্রকাশ করে শাকিবকে ‘চরিত্রহীন’ বলেও আখ্যা দিয়েছেন। অপু।

অপু বলেছেন, সে তার ক্যারিয়ারের জন্য বাচ্চার সাথেও নাটক করছে। আপনারা প্লিজ, তার ক্যারিয়ার দেখে রাখুন। বাচ্চাকে আমি দেখে রাখবো। শাকিবের বয়স এখন ৪০। আমার ছেলের বয়স ১৫ মাস। জয় (ছেলে) বড় হয়ে যখন জানতে পারবে তার জন্মাবার কারণে তার মাকে সংসার ছাড়তে হয়েছে। তখন সে তার বাবাকে কতটুকু সম্মান দিবে?

অপু বিশ্বাস আরও বলেন, একদিন যদি বাবা হিসেবে ছেলেকে গিয়ে শাকিব বলেন, ‘বাবু ওই মেয়েদের সাথে ওঠাবসা করো না।’ তখন ছেলে যদি পাল্টা বলে, ‘তুমি তো আমার মাকে ডিভোর্স দিয়েছ। তুমি অনেক মেয়ের সাথে ঘুরাফেরা করেছো! তখন কী বলবে শাকিব?’ আমাদের সমাজে সাধারণত বাচ্চা হবার পর অনেক ভাঙা সংসার জোড়া লাগে। কিন্তু আমার আর শাকিবের ক্ষেত্রে উল্টোটা হল। বাচ্চা হবার পর আমাদের ডিভোর্স হতে যাচ্ছে। শাকিব ক্যারিয়ারের জন্য বাচ্চার (জয়ের) জন্ম চায়নি।’

https://www.youtube.com/watch?v=hBObhL4m0xw