Web
Analytics

ভ্যালেন্টাইনে এ কোন হাবিব?

তরুণী মনে করছেন তার আশে পাশে আশপাশে ঘুরঘুর করে ভূত। ভূতের আতংকে দিন কাটে তরুণীর। সব সময় একটা অজানা আতংক নিয়ে ঘুরতে হয় তাকে। কখন এসে ঘাড় মটকে দিয়ে যায় ভূত। কিন্তু ভূত নাছোড় বান্দা। চুটিয়ে প্রেমও করতে চাইছেন তরুণীর সঙ্গে।


না, কোন ভূতের গল্প নয়! বলছি হাবিব ওয়াহিদের গানের গল্প। ‘তোমার চোখে জল’ শিরোনামের গান নিয়ে আসছেন তিনি। এই ভালোবাসা দিবসে। গানটির সুর, সঙ্গীতায়োজন এবং কন্ঠ দিয়েছেন হাবিব নিজেই। গানটি লিখেছেন গুঞ্জন রহমান। আর এই গানের ভিডিওতেই ভৌতিক লুকে আসছেন হাবিব ওয়াহিদ। গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) । বুলবুল ললিতা কলা একাডেমীতে অন্যরকম সেট তৈরি করে গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক (প্রেক্ষাগৃহ)। ভিডিওতে হাবিবের সাথে জুটি বেধেছেন আয়েশা মারজানা।
রোমান্টিক গায়ক ও মডেল হিসেবেই দর্শক এতোদিন তাকে দেখে আসছেন। কিন্তু সেই প্রেমিক পুরুষ এবার বিশেষ ক্ষমতাসম্পন্ন মানুষ হয়ে গেছেন।


এ প্রসঙ্গে হাবিব ওয়াহিদ বলেন, এটা সত্যি যে, এ পর্যন্ত যতগুলো ভিডিও করেছি তার সবক’টিতে আমি এসেছি রোমান্টিক গায়ক ও মডেল হিসেবে। তবে এবার পুরোপুরি নিজেকে বদলে ফেলেছি। যেখানে আমাকে দেখা যাবে বিশেষ ক্ষমতাসম্পন্ন মানুষ হিসেবে। অনেক এক্সাইটেড ছিলাম, তবে মজা করে কাজটা করেছি। ভিডিওতে আমার চরিত্র ও উপস্থাপনের বিষয়টি এই দেশে একেবারেই প্রথম।
‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) সুত্রে জানা যায়, এক অসমাপ্ত প্রেম কাহিনি নিয়ে তৈরি গানটির ভিডিও ভালোবাসা দিবসকে সামনে রেখে ১৩ ফেব্রুয়ারি প্রকাশ হবে তাদের ইউটিউব চ্যানেলে। পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএস এর ওয়েব সাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং ইয়ন্ডার মিউজিকে।