Web
Analytics

মিউজিক ভিডিওতে প্রথমবার মৌমিতা

মূল ব্যস্ততা চলচ্চিত্রে। কাজ করছেন একাধিক সিনেমায়। সম্ভাবনাময় অভিনেত্রী হিসেবে অনেকেরই নজর কেড়েছেন মৌমিতা। তবে এবারই প্রথম মিউজিক ভিডিওর মডেল হিসেবে আবির্ভুত হচ্ছেন তিনি। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে সিডি ভিশনের ব্যানারে আসছে শিল্পী ইলিয়াস হোসেনের গান ‘পলকে পলকে’। এই গানেই মডেল হিসেবে দেখা যাবে মৌমিতাকে।
গানটি লিখেছেন সজীব শাহরিয়ার। সুর ও সংগীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ। সম্প্রতি ময়মনসিংহের নয়নাভিরাম রির্সোট সিলভার ক্যাসল ও ময়মনসিংহের বিভিন্ন মনোরম লোকেশনে চিএায়িত হয়েছে গানটির মিউজিক ভিডিও। মিউজিক ভিডিওটি নির্মান করেছেন মাইনুল হাসান খোকন।


ভিডিওতে মৌমিতার সঙ্গে কাজ করেছেন চিত্রনায়ক আমান খান। ভ্যালেন্টাইনে মিউজিক ভিডিওটি সিডি ভিশনের ইউটিউব চ্যানেলে রিলিজ হবে।
ভিডিও প্রসঙ্গে মৌমিতা বলেন, ‌’এই অভিজ্ঞতাটা আমার জন্য একটু ভিন্ন। কারন আগে কখনো মিউজিক ভিডিওতে কাজ করিনি। চমৎকার কথার একটি রোমান্টিক গান এটি। ভিডিওর লোকেশন দুর্দান্ত। ভ্যালেন্টাইনের জন্য চমৎকার একটি কাজ। আশা করছি দর্শক শ্রোতারা সেটি লুফে নেবেন।’

কন্ঠশিল্পী ইলিয়াস তার গান সম্পর্কে বলেন, এক কথায় চমৎকার একটি গান। ভালোবাসা দিবসে যে ধরনের গান স্রোতা আকৃষ্ট করে সে ঘরনার গান। ধন্যবাদ দিতে চাই সজীব ভাইকে ও সিডি ভিশনকে।

এ প্রসঙ্গে সিডি ভিশনের কর্ণধার মাহবুব আলম বলেন, গানটির কথা, সুর ও সংগীত আয়োজন অনেক সুন্দর হয়েছে। মিউজিক ভিডিওটি ও দারুণ হয়েছে। আশা করছি গানটি সকলের ভাল লাগবে।