Web
Analytics

রফিক শিকদারের ‘চন্দ্রাবতী’ হচ্ছেন না পরীমণি

১৪ ফেব্রুয়ারি মহরত হওয়ার  কথা রফিক শিকদারের নির্মিতব্য ‘ওপারে চন্দ্রাবতী’ সিনেমার। আর এই সিনেমার নাম ভূমিকায় চুক্তিবদ্ধ হয়েছিলেন পরীমণি। এরপর দেশীয় মিডিয়ায় দারুন আলোচনার জন্ম হয়। কোথাও একটু গুঞ্জনও ছিল। সত্যি কী চন্দ্রাবতী হচ্ছেন পরী? সেই গুঞ্জন অবশেষে সত্যি হলো। মহরতের মাত্র দুদিন আগে পরী জানালেন এই ছবিটি তিনি করছেন না।

তবে কারন হিসেবে নিজের অসুস্থতার কথা বলেন পরী। রঙধনুর সঙ্গে আলাপে পরীমণি বলেন, ”গত কয়েকদিন যাবৎ আমার শরীরটা ভালো যাচ্ছে না। জ্বর ও সর্দি-কাশিতে ভুগছি। চিকিৎসকরা আপাতত বিশ্রামে থাকতে বলেছেন। তবে শুধু এই সর্দি-কাশি নয়, আসলে গত তিন বছর টানা অভিনয় করে শারীরিকভাবে বিধ্বস্ত আমি। এখন শরীরও মনে হয় প্রতিশোধ নেওয়া শুরু করেছে। ক্লান্তির এই ছাপ মানসিক চাপকে তরান্বিত করছে। তাই চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন, আপাতত যেন বাড়তি চাপ না নেই।” তিনি আরও বলেন, ”চিকিৎসরা এটাও বলেছেন আগামী কিছু দিন যেন ‘হেভি লাইট’ থেকে দূরে থাকি।”

পরীমণি বলেন, ”আপাতত যেসব কাজ চলছে সেগুলোতেই সময় দিতে চাই। তাই ‘ওপারে চন্দ্রাবতী’তে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছি। তবে আশা করি, ভবিষ্যতে রফিক ভাইয়ের অন্য কোনো ছবিতে আমাকে দেখা যাবে।”

উল্লেখ্য, গত সপ্তাহে তরুণ নির্মাতা রফিক শিকদারের ‘ওপারে চন্দ্রাবতী’ ছবিতে চুক্তিবদ্ধ হন হালের আলোচিত নায়িকা পরীমণি। এতে নায়কের ভূমিকায় অভিনয় করার কথা রয়েছে সাইমনের।