Web
Analytics

শাকিব খানকে বাংলাদেশের রজনীকান্ত আখ্যা দিলেন নবাবের পরিচালক জয়দীপ মুখার্জী

বাংলা নতুন বছর কে কেন্দ্র করে চলতি বছরের এপ্রিলে মুক্তি পেতে যাচ্ছে শাকিবের ‘চালবাজ’ ছবিটি। ভারতের জনপ্রিয় পরিচালক জয়দীপ মুখার্জির সঙ্গে শাকিবের এটা তৃতীয় ছবি।

সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হন ছবির পরিচালক। সেখানে শাকিবের প্রশংসায় পঞ্চমুখ জয়দীপ বলেন, ‘শাকিবকে নিয়ে এটা আমার তৃতীয় ছবি। অনেকেই প্রশ্ন করে শাকিবকে নিয়ে পরপর এতগুলো সিনেমা কেন করলাম! বলতে পারেন এটা আমার জন্য একটা সৌভাগ্য যে শাকিবের মতো একজন অভিনেতাকে নিয়ে কাজ করতে পারছি।’

তিনি বলেন, “বাংলাদেশের মানুষ শাকিবকে যেভাবে ভালবাসে। এটা আমি এর আগেও বলছি। শাকিবের জনপ্রিয়তা হিসেবে তিনি বাংলাদেশের রজনীকান্ত।”


যেমন ভারতে অনেক বড় বড় হিরো আসছে। যার মধ্যে অমিতাভ বচ্চন একজন। আমি নিজেও অমিতাভ বচ্চনের ফ্যান। কিন্তু রজনীকান্তের সিনেমা মুক্তি পেলে যে একটা উন্মাদনা তৈরী হয় ভারতে। সেটা অন্য কোন নায়কের ক্ষেত্রে হয় না। একই ব্যাপারটা আমি দেখতে পাই শাকিবের মধ্যে, যোগ করলেন জয়দীপ।

‘চালবাজ’র আগে শাকিবকে সঙ্গে নিয়ে ‘শিকারী’ ও ‘নবাব’ শিরোনামের দু’টি ছবি পরিচালনা করেন এই পরিচালক। পারিবারিক গল্পের এ ছবিতে শাকিব খানের সঙ্গে স্ক্রীন শেয়ার করছেন ওপার বাংলার প্রিয় মুখ শুভশ্রি।

উল্লেখ্য, বর্তমানে শাকিব খান বুবলিকে নিয়ে অস্ট্রেলিয়ায় আশিকুর রহমানের ‘সুপারহিরো’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়া আরো নতুন ছবিতে জুটি হয়েছেন এ দুই তারকা। এর মধ্যে আশরাফের পরিচালনায় ‘প্রিয়তমা’ এবং উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবিতে।

এদিকে, চলতি বছরে শাকিব খানের প্রথম ছবি ‘আমি নেতা হবো’ মুক্তি পেতে যাচ্ছে ১৬ ফেব্রুয়ারি। এতে দীর্ঘ ৯ বছর পর দ্বিতীয়বারের মত জুটি বেধে কাজ করলেন বিদ্যা সিনহা মিম।