উজ্জ্বল আদিত্যের কণ্ঠে ‘পরী’

0
167

তরুণ প্রজন্মের প্রতিভাবান কণ্ঠশিল্পী উজ্জ্বল আদিত্য। ইতোমধ্যে একক অ্যালবামের পাশাপাশি বেশকিছু মিক্সড অ্যালবামে গান করেছেন তরুণ এই গায়ক।
এবার ‘পরী’ শিরোনামের গান ভিডিও নিয়ে দর্শক-শ্রোতামহলে আসছেন তিনি। ওমর ফারুক বিশাল’র কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন অর্থহীন ব্যান্ডের গিটারিস্ট ও নোনতা বিস্কুট ব্যান্ডের প্রধান সদস্য মহান ফাহিম।
ফুল পরী না জল পরী কি/না তুই মেঘ পরী/কি নামে যে ডাকবো তোরে/ভেবেই মরি মরি/ও পরী রে শোন পরী তুই/ভাবিস না রে পর/আয় দুজন মিললা বাঁধি চান্দে কুঁড়েঘর- এমন কথার গানটির গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন সঞ্জয় সমদ্দার। ভিডিওতে মডেল হয়েছেন মাহবুব আলম শান ও তানিন তানহা।
গান ভিডিও ‘পরী’ প্রসঙ্গে উজ্জ্বল আদিত্য বলেন, এককথায় আমার ভীষণ শখের একটি গান। দীর্ঘ সময় ও শ্রমের ফসল ‘পরী’। কথা, সুর ও সঙ্গীত মিলিয়ে সময়োপযোগী মানসম্পন্ন একটি গান দাঁড় করানোর চেষ্টা করেছি। কতটুকু পেরেছি, তা গানটি শুনে শ্রোতারাই বিচার করবেন। আর গানের সঙ্গে মিল রেখেই ভিডিওটি তৈরি হয়েছে। একজন উঠতি শিল্পী হিসেবে আমি চাই গানটি সবাই শুনুক-দেখুক। আমার বিশ্বাস গান ভিডিওটি সব শ্রেণীর দর্শক-শ্রোতাদের মাঝে মুগ্ধতা তৈরি করবে।
সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান ডিজিটাল সলিউশন’র ইউটিউব চ্যানেল রসগোল্লা থেকে গান ভিডিও ‘পরী’ প্রকাশ পেয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here