ফটোসেশন নিয়ে সাকিবের ব্যাখ্যা মেনে নিল বিসিবি

0
129

এবারের বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের ফটো সেশনে উপস্থিত না থাকার ব্যাপারে সাকিব আল হাসানের ব্যাখ্যায় সন্তুষ্ট হয়েছেন বিসিবি সভাপতি। বিসিবির পাঠানো বার্তা না পড়ার কারণেই ফটো সেশনের বিষয়টি অজানা ছিল বলে জানিয়েছেন সাকিব।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতে গিয়ে মাঝপথেই গত রবিবার দেশে ফিরে আসেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। দেশে ফিরে আসার পরদিনই মাঠে গিয়ে সতীর্থদের সঙ্গে দেখা করে লাঞ্চের আগেই সেখান থেকে চলে যান তিনি।

অফিসিয়াল ফটোসেশনে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাকিবের অনুপস্থিতির ব্যাপারে হতাশা প্রকাশ করেন বোর্ড প্রধান সভাপতি নাজমুল হাসান। মঙ্গলবার তিনি জানান, অনুপস্থিত থাকার ব্যাপারে এরই মধ্যে একটি ব্যাখ্যা দিয়েছেন সাকিব। যা মেনে নেওয়া হয়েছে।

নাজমুল হাসান বলেন, আমাকে বলেছে, বোর্ড থেকে বার্তা পেয়েছে ঠিকই, কিন্তু সেটা সে (সাকিব) খুলে দেখেনি। তাই জানতো না বিসিবিতে ফটোসেশন আছে। এটাই সে বলেছে। যাই হোক, এটি হতেও পারে। সে বলেছে যে, জানলে অবশ্যই থাকতো।

আইপিএলে খেলতে যাওয়ার কারণে বিশ্বকাপ প্রস্তুতি ক্যাম্পে একদিনও থাকতে পারেননি সাকিব। ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপে খেলতে আগামী বুধবার সকাল ১০টায় দলের সঙ্গে দেশ ছাড়বেন সাকিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here