মাশরাফির যে ছবিটি ভাইরাল

0
129

ত্রিদেশীয় সিরিজের ফাইনাল জিতে দারুণ উচ্ছ্বসিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তিনি বলেছেন, ফাইনাল জয়ের কৃতিত্ব দলের সব সদস্যকে। বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজ জয় পুরো দলের আত্মবিশ্বাস বাড়িয়েছে বলে জানিয়েছেন তিনি।

ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণীর পর ট্রফি হাতে টাইগার অধিনায়কের উচ্ছ্বাসে ভরা এক আনন্দময় হাসির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। লাইক আর কমেন্টের বন্যায় ছবিটিকে ভাসিয়ে দিচ্ছে সবাই। ছবিটি শেয়ার করেছেন অগনিত মাশরাফি ভক্ত।

আরেফিন নামের এক ভক্ত লিখেছেন, এই হাসির মূল্য কোটি টাকা। অন্য আরেকজন লিখেছেন, এই হাসি মাশরাফির প্রাপ্য।
শাওন নামের একজন লিখেছেন, নিঃসন্দেহে সর্বকালের সেরা ক্রিকেটার আপনি। মাহিম নামে এক ভক্ত লিখেছেন, দয়া করে অবসর নিয়েন না হুট করে। আপনি চলে গেলে দল অনেক কিছু হারিয়ে ফেলবে, সেট ব্যাটসম্যান কে আউট করবে?

আসিফ উদ্দিন লিখেছেন, ক্যারিয়ারের শেষ দিন পর্যন্ত মাশরাফির কাছ থেকে আগুন দেখতে চাই। এমন হাসি বার বার দেখতে চাই। অনেক অনেক ভালবাসা। অন্য আরেক ভক্ত লিখেছেন, অনেক অভিনন্দন ও শুভেচ্ছা, বিশ্বকাপে অনেক কঠিন দলকে মোকাবিলা করতে হবে।

নূর ইসলাম নামের এক ভক্ত কমেন্ট করেছেন, দোয়া রইল ভাই, যেন এবার বিশ্বকাপে নিজের সেরাটা ও সামনে থেকে নেতৃত্ব দিয়ে বিশ্বকাপ বিজয় করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here