মায়া মিতুর পথচলা

0
526

মিডিয়ায় এখন তরুণদের জয়জয়কার। বিশেষ করে ইউটিউব প্ল্যাটফর্মের কল্যানে প্রচুর আর্টিস্ট ওঠে আসছে। মায়া মিতু এদেরই একজন। ছোটোবেলা থেকেই সাংস্কৃতিক পরিমন্ডলে বেড়ে ওঠা মিতুর শোবিজে পথচলা ‌’ভালোবাসা কষ্ট দেয়’ শীর্ষক শর্টফিল্মের মাধ্যমে। এরপর থেকে নিয়মিতই শর্টফিল্ম এবং নাটকে অভিনয় করছেন তিনি। এরই মধ্যে কাজ করেছেন বেশ কয়েকটি নাটকে।

এর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হলো ‘আমরা সবাই রাজা’, ‘বিবাহ’, ‘মিনার বিয়ে’ ‘লজ্জা’, ‘কান্না’, ‘পর কখনো হয়না আপন’ ইত্যাদি। ঈদুল ফিতরে প্রচার হবে নাটক ‘মামা ভাগ্নে ৪২০’ ও ‘ইয়াবা কন্যা ২’।

গাজীপুরের মেয়ে মায়া মিতুর ইচ্ছা ছোটো পর্দায় নিজের শক্ত অবস্থান তৈরি করা। নিজের বর্তমান কাজ প্রসঙ্গে মায়া মিতু বলেন, ‘আসলে ছোটোবেলা থেকেই মিডিয়ার প্রতি আমার খুব আগ্রহ। সেই আগ্রহের রেশ ধরে আস্তে আস্তে কাজ শুরু করি। ইউটিউবে কাজগুলেঅ প্রকাশ হওয়ার পর চারদিক থেকে প্রচুর সাড়া পাই। আসলে যে কোনো কাজের সাড়াটাই হচ্ছে আসল অণুপ্রেরণা। এখন বেশি কাজ করছি ইউটিউব কেন্দ্রিক নাটক-শর্টফিল্মগুলোতে। এর বাইরে দুয়েকটি টিভি নাটকও রয়েছে। খুব শিগগিরই ধারবাহিকে কাজ করবো। সব মিলিয়ে চেষ্টা করে যাচ্ছি ভালো কিছু করার। বাকীটা আসলে দর্শকদের হাতে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here