মুস্তাফিজকে নিয়ে চিন্তিত নন রোডস

0
21

বাংলাদেশের বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমানকে নিয়ে চিন্তিত নয় স্টিভ রোডস। তার মতে, ফিজ এখনও দেশের সেরা স্লগ ওভারের বোলার। দলের সেরা ওয়ানডে পেসার তিনি। একটা ম্যাচ খারাপ গেছে বলে তাকে নিয়ে চিন্তার কিছু নেই।

মুস্তাফিজ তার শেষ দুই ওয়ানডে ম্যাচে নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৯৩ ও ৮৪ রান দিয়েছেন। তার ওয়ানডে ক্যারিয়ারের সর্বোচ্চ দুই খরুচে বোলিং পরপর করেছেন এই পেসার। যা বাংলাদেশ দল এবং টাইগার ভক্তদের চিন্তায় ফেলে দেওয়ার মতো ঘটনা। তবে ফিজকে নিয়ে চিন্তায় পড়ে যাওয়াদের দলে নেই রোডস।

ফিজকে নিয়ে টাইগার কোচ বলেন, ‘আমি মুস্তাফিজের বোলিং নিয়ে একেবারেই চিন্তিত নই। সে এখনও অন্যতম সেরা ওয়ানডে বোলার। খুব বেশি দিন হয়নি, সে সেরা পাঁচ ওয়ানডে বোলারের একজন ছিল। বাংলাদেশের বোলারদের জন্য অহরহ এমনটা হতে আমি শুনিনি। শেষ ম্যাচে তার বোলিংয়ের গতি অনেকে বেড়েছে। গতি আরেকটু বাড়াতে পারলে সেরা ফিজকে দেখা যাবে।’

২০১৫ সালে ভারতের বিপক্ষে অভিষেক ওয়ানডে সিরিজে মুস্তাফিজ প্রথম দুই ম্যাচে নেন ১১ উইকেট। দলের নিয়মিত সদস্য হয়ে ওঠেন তিনি। মুস্তাফিজ এই তিন বছরে আন্তর্জাতিক ক্রিকেটের অনেক কিছুই দেখেছেন। দুর্দান্ত বোলিং করেছেন, চোটে পড়ে সেরা ছন্দ হারিয়েছেন। আবার সেরা ছন্দের অপেক্ষায় ফিজ। তার ফেরার অপেক্ষায় ভক্তরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here