শ্রাবন্তীর হানিমুন কাহিনী!

0
172

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তৃতীয়বারের মতো বিয়ে করেছেন, এটা সবারই জানা। নিজের তৃতীয় বিয়ের খবর অভিনেত্রী নিজের জানিয়েছেন। তবে বিয়ের পর আবারও রহস্য তৈরি করেছেন শ্রাবন্তী। স্বামী রোশান সিংয়ের সঙ্গে কোথায় হানিমুনে করছেন তা গোপন রেখেছেন।

বিয়ের পর আপাতত সকল কাজ বন্ধ রেখে হানিমুনে গেছেন রোশন দম্পতি। মধুচন্দ্রিমায় গিয়ে তাদের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন। রোশন-শ্রাবন্তীর নিজ নিজ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকাশিত এসব রীতিমত ভাইরাল হয়ে গেছে।

প্রকাশিত ছবিতে শ্রাবন্তী-রোশনকে একাধিক লুকে দেখা গেছে। সবুজ পাহাড় ঘেরা খড়কুটোর মাঝে হাস্যোজ্জ্বল থেকে শুরু করে হোটেল কিংবা বিমানে পাশাপাশি সিটে বসেও সেলফি তুলেছেন তারা।

হানিমুনে কাটানো দু’জনে নিজেদের একাধিক ছবি প্রকাশ করলেও কোথায় মধুচন্দ্রিমার সময় কাটাচ্ছেন তা প্রকাশ করেননি। শুধু তা’ই নয়, নিজেদের প্রকাশিত ছবিতে শ্রাবন্তীর ছেলে অভিমুন্য ওরফে ঝিনুককেও তাদের সঙ্গে দেখা যায়নি।

চলতি বছরের ১৯ এপ্রিল তৃতীয়বারের মতো বিয়ে করেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here